বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নির্বাচনের বিজয় জনগণের কাছে পৌঁছে দিতে অতন্দ্রপ্রহরীর মতো কাজ করতে হবে : তথ্যমন্ত্রী

নির্বাচনের বিজয় জনগণের কাছে পৌঁছে দিতে অতন্দ্রপ্রহরীর মতো কাজ করতে হবে : তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আমরা তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি। জাতির পিতার স্বপ্ন ছিল একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র গঠন করা। কিন্তু, বিএনপি জামায়াত এই উন্নয়নের যাত্রা থামিয়ে দিতে চায়। তাই আমাদের সচেতন হতে হবে। নির্বাচনের এ বিজয় জনগণের দুয়ারে পৌঁছে দেওয়ার জন্য অতন্দ্রপ্রহরীর মতো কাজ করতে হবে।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আজ বুধবার (১০ জানুয়ারি) দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, ১৯৭২ সালের এই দিনে আমাদের স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল। মানুষ যখন কারাগার থেকে মুক্তি পায়, তখন তারা পরিবারের কাছে ছুটে যায়। কিন্তু ১০ জানুয়ারি পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হওয়ার পর শেখ মুজিবুর রহমান পরিবারের কাছে যাননি। সোহরাওয়ার্দী উদ্যানে এসে জনগণের উদ্দেশে ভাষণ দিয়েছিলেন। বলেছিলেন, ‘তোমরা দেশের জন্য যুদ্ধ করেছ, আমাকে কারাগার থেকে মুক্ত করে এনেছ। এর ঋণ আমি প্রয়োজনে রক্ত দিয়ে শোধ করব।’ তিনি তার বুকের রক্ত দিয়ে কেবল ঋণই শোধ করেননি, বরং আমাদেরও ঋণী করে গেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech